গ্রামীণফোন সিমের দারুন একটি মাসিক ইন্টারনেট অফার

বাংলাদেশ এর সিম অপারেটর গ্রামীণ ফোন এর তরফ থেকে দারুন একটি অফার গেলে গ্রাহকদের জন্য। গ্রামীণ ফোন সিম মানেই হলো হাই স্পীড ইন্টারনেট। দেশের যে কোনো প্রান্ত থেকে অন্যান্য সিম এর থেকে একটু বেশিই ভালো স্পীড পাই আমরা এই সিম টি থেকে।

তবে এই গ্রামীণ ফোন সিম এর একটি সমস্যা আছে যা হলো মূলত এর মেইন সমস্যা। গ্রামীণ ফোন সিম এ ইন্টারনেট অর্থাৎ এমবি ক্রয় করতে অন্যান্য সকল সিম অপারেটর গুলোর থেকে অনেক বেশি পরিমাণ আমাদের টাকা ব্যয় করতে হয়।

গ্রামীণ ফোন সিম এ নরমাল ভাবে যদি ১ জিবি ইন্টারনেট কিনতে যান তবে ৩ দিনের জন্য লাগবে ৩৫ বা ৩৮ টাকা। এর ফলে এই প্যাক টি বেশি দিন আমরা ব্যবহার করতে পারি না। কারণ আমাদের দিনে লাগেই প্রায় ১ জিবি। আবার যদি দিনে ১ জিবি লাগে আর সেটা যদি হয় ৩৫ টাকা, তবে ১ মাসে মানে ৩০ দিন এ লাগবে ১০৫০ টাকা।

তো মাসে প্রায় ১ হাজার এর মতো টাকা মোবাইলে ব্যয় করা অনেকের পক্ষে কষ্টসাধ্য। যাদের দিনে প্রায় ১ জিবি এর মতো এমবি প্রয়োজন, কিন্তু বার বার ৩৫ বা ৩৮ টাকা এর প্যাক নিতে চাচ্ছেন না তাদের জন্য গ্রামীণ ফোন সিম দারুন একটি অফার নিয়ে এসেছে। আজকে আমি সেই অফার টি ই শেয়ার করবো।

 

গ্রামীণ ফোন নতুন অফার ২০২২

এই নতুন অফার টি মূলত কয়েক দিন আগে থেকে শুরু হয়েছে। যার নাম দেওয়া হয়েছে GP 1GB DAILY. তো এই অফারটা কী
এবং কিভাবে নিবেন আর এই অফারটি কিভাবে কাজ করবে সেটা নিয়ে আলোচনা করবো।

 

GP 1 GB Daily অফার কী?

গ্রামীণ ফোন সিম এর থেকে অফিসিয়ালি ভাবে রিলিজ হওয়া নতুন একটি অফার হলো এটি। এই অফার টি মূলত এমন একটি অফার যা আপনি ক্রয় করতে পারবেন। তবে এটাকে ক্রয় না অনেক টা সাবস্ক্রাইব ই বলা যায়। কারণ এই অফার টি যদি আপনি ক্রয় করেন তাহলে প্রতিদিন আপনি পাবেন ১ জিবি করে ইন্টারনেট। আসলেই অনেকটা ভালোই এই অফার।

 

GP 1 GB Daily এই অফার কীভাবে কাজ করে

এই অফার টি যদি আপনি ক্রয় করেন তাহলে এটা আপনাকে প্রতিদিন দিবে ১ জিবি করে ইন্টারনেট। ধরুন, আপনি আজকে সকাল ১০ টায় এই অফার ক্রয় করলেন তাহলে এটা সাথে সাথে আপনাকে ১ জিবি দিবে এবং আজকে রাত রাত ১২ টায় মানে ইংরেজি সময় মতো হয়ে যায় সেটা পরের দিন , তো এই পরেরদিন আপনাকে আবার দিবে ১ জিবি ইন্টারনেট এই প্যাক এর থেকে।

 

GP 1 GB Daily অফারটি কীভাবে ক্রয় করবো?

এই অফার টি ক্রয় করতে হলে আপনাকে অফার টি সম্পর্কে সকল কিছু জেনে নিতে হবে। আমি উপরে এই অফার সম্পর্কে সব কিছু বলেছি যদি না পড়েন তাহলে পড়ে নিবেন। এখন কথা হলো এই অফারের দাম কত আর কীভাবে কিনবো। এই প্যাকটি শুধু ১ মাস চলবে। ১ মাস পর আবারো নতুন করে ক্রয় করতে হবে।

১. এই মানথলি প্যাক এর দাম হলো ৩৯৯ টাকা। মানে ৪০০ টাকা। যা নরমাল এর থেকে ৬০০ টাকা কম। অর্থাৎ পায় দেড় মাসের টাকা বাচবে এই প্যাক নিলে।

২. এই অফার টি আপনি ২ ভাবে ক্রয় করতে পারবেন। নিম্নে তা নিয়ে বলছি,

 

কোড ডায়ালের মাধ্যমে

কোড ডায়ালের মাধ্যমে আপনারা খুবই সহজে এই প্যাকটি নিতে পারবেন। কোড ডায়ালের মাধ্যমে এই অফার নিতে চাইলে ফোনের ডায়াল প্যাডে গিয়ে ডায়াল করুন *১২১*৩০৯০# । নিচে আমি এই অফার টি এর একটি স্ক্রিনশট দিচ্ছি।

 

মাইজিপি এপ এর মাধ্যমে

মাই জিপি এ থেকেও এটা সহজে কেনা যাবে। এর জন্য প্রথমে মাই জিপি এপ এ যান। এবার নিচের থেকে অফার অপশন এ যান। এবার নিচের দিকে স্ক্রল করুন পেয়ে যাবেন এই অফার।

Add a Comment

Your email address will not be published.