HBQ i7s TWS কিনুন মাত্র ৩০০ টাকায়

HBQ i7s TWS এয়ারবাডস এখন আপনারা পাবেন যাস্ট এক কথায় পানির দামে বললেই চলে। যারা কিনা কম দামে একটু ভালো এয়ারবাডস ক্রয় করতে চাচ্ছেন তাদের জন্য আজকের এই পোস্ট টি। আজকের পোস্ট এ আমি আপনাদের কে অনেক কম দামে কীভাবে একটি TWS এয়ারবাডস কিনবেন সেই বিষয়ে বিস্তারিত আলোচনা করবো।

 

HBQ i7s Tws AirBuds

কম দামে ভালো মানের এই এয়ারবাডস টি যাস্ট আসলেই ওয়াও। এটা আমি নিজেও ব্যবহার করেছি। যাস্ট ১ মাস আগে আমি এই এয়ারবাডস টি ক্রয় করেছি। আর সত্যি বলতে আমি এখন পর্যন্ত কোনো রকম সমস্যা পাইনি এর থেকে।

এটি মূলত আপনারা ২ টি রঙ এর পাবেন৷ যদিও দুইটার কাজ সেইম তাও রঙ এর জন্য দুইটার ডিজাইন কিছু চেঞ্জ হয়েছে যার ফলে দাম ও একটু কম বেশি। তবে খুব বেশি পার্থক্য নেই। যাই হোক দান নিয়ে পড়ে কথা বলবো। আগে আমি এই এয়ারপডস টি সম্পর্কে আপনাদের জানিয়ে দেই।

 

ডিজাইন ও বডি বিল্ড

এটি সম্পূর্ণ প্লাস্টিক বডি বিল্ডের৷ এটার ডিজাইন খুবই সাধারণ যার ফলে দেখতেও অনেকটা সুন্দর লাগে। আসলেই সাধারণ জিনিস এমনিতেই সুন্দর লাগে বেশি ডিজাইন আবার অনেকের পছন্দ হয় না। তো যাই হোক, এর নিচের দিক টা একেবারে সমতল ফলে আপনি এটাকে যে কোনো সমান যায়গায় খাড়া করে রাখতে পারবেন।

আর এর উপরের দিকে রয়েছে একটি ঢাকনা টাইপ কিছু একটা যা তুললে ভেতরে থাকবে এয়ারবাডস গুলো। এয়ারপডস গুলো খুব বেশি ভাড় না অনেকটা হালকা। আমি এটাকে ওজন করে দেখলাম মোটামুটি ৫.৪৮ গ্রাম এর মতো আর কী। এটা অনেকটা হালকা হওয়ায় কানে ব্যাথা অনুভব হয় না৷ তবে অনেক্ষণ দিয়ে রাখলে হালকা একটু ব্যাথা অনুভূতি হয়।

 

পার্ফর্মেন্স

এই এয়ারবাডস গুলোর জন্য যে হোল্ডার রয়েছে সেটাকে যদি একবার ফুল চার্জ করা যায় তাহলে সেই হোল্ডার দিয়েই পরবর্তীতে দুইটা এয়ারবাডস কে সম্পূর্ণ ৩ থেকে ৪ বার চার্জ করা যায়।

আর এয়ারবাডস গুলো এর চার্জ কতক্ষণ থাকবে তা নির্ভর করে আপনার উপর। আমি একটা এয়ারবাডস কে ফুল চার্জ করে ৫০% থেকে ৬০% সাউন্ড দিয়ে যখন গান বা গজল শুনি তখন এভাবে এটা প্রায় আমাকে ৩ ঘন্টা ২০ মিনিটের মতো ব্যাক আপ দেয়।

 

HBQ i7s Price In Bangladesh

বাংলাদেশে এটার দাম নরমালি ক্রয় করতে গেলে আপনাকে খরচ করতে হবে প্রায় ৫০০ টাকা এর মতো। কিন্তু আমি আপনাদের এমন একটা উপায় বলবো যার ফলে আপনারা মাত্র ৩০০ টাকা খরচ করেই এই এয়ারবাডস টি কিনতে পারবেন।

উপায় টি হলো বাংলাদেশের অন্যতম সেরা অনলাইন মার্কেট প্লেস দারাজ। দারাজ থেকে আপনারা এটাকে মাত্র ৩০০ টাকায় ক্রয় করতে পারবেন।

এটা রয়েছে ২ কালারে,
সাদাঃ ২৪০ টাকা + ৪০ টাকা ডেলিভারি চার্জ = ২৮০ টাকা
কালোঃ ২৬০ টাকা + ৪০ টাকা ডেলিভারি চার্জ = ৩০০ টাকা।

 

তো দারাজ থেকে এই পণ্য টি ক্রয় করার জন্য আপনারা এখানে ক্লিক করে দারাজে প্রবেশ করুন, তাহলে এটাকে মাত্র ৩০০ টাকায় নিজের ঘরে আনতে পারবেন।

Add a Comment

Your email address will not be published.