জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষা রুটিন 2023 Honours 2nd Year Exam Routine
National University

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষা রুটিন 2023 Honours 2nd Year Exam Routine

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০২৩ নিয়ে আজকে বিস্তারিত আলোচনা করা হবে। এনইউ ২০২২ সালের অনার্স দ্বিতীয় বর্ষ নিয়মিত, অনিয়মিত ও গ্ৰেড উন্নয়ন পরীক্ষার সময়সূচি। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় বর্ষ অনার্স পরীক্ষার রুটিন ২০২৩। National University Honours 2nd Year Exam Routine 2023 Downlod pdf online

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন

২০২২ সালের অনার্স ২য় বর্ষ নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার সময়সূচি ৬ নভেম্বরে প্রকাশ করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে এই রুটিন প্রকাশ করা হয়। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২২ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচি দেখুন এখানে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচী প্রকাশ। প্রকাশিত সময়সূচি অনুযায়ী অনার্স ২য় বর্ষ পরীক্ষা ৩০ নভেম্বর ২০২৩ থেকে থেকে শুরু হয়ে ১১ ফেব্রুয়ারী ২০২৪ পর্যন্ত চলবে। অনার্স ২য় বর্ষের পরীক্ষা প্রতিদিন ১২ টা ৩০ থেকে আরম্ভ হবে।

অনার্স ২য় বর্ষের পরীক্ষা সংক্রান্ত জরুরি বিজ্ঞপ্তি ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের নিয়মিত,  অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের ২০২২ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষা আগামী ৩০ নভেম্বর ২০২৩ থেকে নিম্নলিখিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। কোন কারণ দর্শানো ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই সময়সূচি পরিবর্তন করতে পারবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষের পরীক্ষার সময়সূচী আপনাদের সুবিধার্থে নিচে প্রকাশ করা হবে।

আপডেট NU অনার্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচী ২০২২

• রুটিন প্রকাশের তারিখঃ অনার্স ২য় বর্ষের রুটিন প্রকাশ হয়েছে ৬ নভেম্বর ২০২৩

• পরীক্ষা শুরুর তারিখঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষা শুরু হবে ৩০/১১/২০২৩

• পরীক্ষা আরম্ভের সময়: জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষের পরীক্ষা আরম্ভ হবে ১২ টা ৩০ মিনিট টা থেকে।

• পরীক্ষা শেষের তারিখঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষা শেষ হবে ১১/০২/২০২৪।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের নিয়মিত এবং ২০১৩-২০১৪, ২০১৪-১৫, ২০১৫-২০১৬, ২০১৬-২০১৭, ২০১৭-২০১৮, ২০১৮-২০১৯, ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের অনার্স ২য় বর্ষ (নিয়মিত ,অনিয়মিত ও গ্রেড উন্নয়ন) পরীক্ষার রুটিন প্রকাশিত হলে আপনাদের সুবিধার্থে নীচে তুলে ধরা হবে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন Honours 2nd Year Exam Routine

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষের প্রকাশিত সময়সূচী অনুযায়ী ২০২২ সালের অনার্স দ্বিতীয় বর্ষ পরীক্ষার তত্ত্বীয় বিষয়ের পরীক্ষা ৩০/১১/২০২৩ থেকে থেকে শুরু হয়ে ১১/০২/২০২৪ পর্যন্ত চলবে। অনার্স ২য় বর্ষের পরীক্ষা প্রতিদিন ১২:৩০ টা থেকে আরম্ভ হবে।

অনার্স ২য় বর্ষ পরীক্ষার বিশেষ নির্দেশনা

• জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স দ্বিতীয় বর্ষ পরীক্ষার্থীদের প্রবেশপত্র ও রেজি: বিবরণী কলেজ অধ্যক্ষগন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nubd.info/202 হতে কলেজের ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে ডাউনলোড করবেন ।

• সমুদয় প্রবেশপত্র প্রিন্ট করে পরীক্ষার্থীদের মধ্যে বিতরণ করবেন । পবেশপত্র বিতরণের পূর্বে পরীক্ষার্থীদের ছবি প্রবেশপত্রের নির্ধারিত স্থানে আইকা গাম নিয়ে লাগিয়ে অধ্যক্ষ মহোদয় ছবির উপর এবং নির্ধারিত স্থানে স্বাক্ষর করবেন ।

• প্রবেশপত্র গ্রহনের সময় একজনের প্রবেশপত্র অন্য জন যাতে গ্রহণ না করে রেজিষ্ট্রেশন নম্বর যাচাই করে তা নিশ্চিত হতে হবে।

• ব্যবহারিক পরীক্ষার তারিখ এবং সময় যথাসময়ে জানানো হবে। পরীক্ষার্থীগণ স্ব-স্ব কলেজে যোগাযোগ করে পরীক্ষার তারিখ ও সময় জেনে নেবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button